Aarya থেকে Hostages, কোন কোন ওয়েব সিরিজ Disney+ Hotstar না দেখলেই নয়!

Aarya থেকে Hostages, কোন কোন ওয়েব সিরিজ Disney+ Hotstar না দেখলেই নয়!
HIGHLIGHTS

স্পেশাল ওপস হচ্ছে এই OTT প্ল্যাটফর্মের অন্যতম সেরা ওয়েব সিরিজ

ক্রিমিনাল জাস্টিস ওয়েব সিরিজে এক ট্যাক্সি ড্রাইভারের গল্প দেখা যাচ্ছে

এছাড়া আপনি এই OTT প্ল্যাটফর্মে রুদ্র নামক ওয়েব সিরিজটি দেখতে পারেন

Disney Plus Hotstar হল অন্যতম জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম। এখানে বিভিন্ন ভাষার একাধিক দুর্দান্ত কনটেন্ট উপলব্ধ আছে। আপনি যদি ফাঁকা সময়, বা ছুটির দিন সিনেমা ওয়েব সিরিজ দেখেই কাটাতে ভালোবাসেন তাহলে এই OTT প্ল্যাটফর্ম ঘেঁটে দেখতে পারেন। বিভিন্ন ধরনের, নানা টপিকের উপর কনটেন্ট পাবেন আপনি। তার মধ্যে থেকে সেরা ভারতীয় ওয়েব সিরিজ কোনগুলো দেখে নিন। 

Hostages

ডক্টর মিরা আনন্দ যিনি কিনা একজন রাজনৈতিক নেতা তাঁর গোটা পরিবারকে হোস্টেজ বানানো হয়। তিনি বুঝে উঠতে পারেন না যে তাঁর রোগীকে মেরে পরিবারকে বাঁচানো উচিত নাকি রোগীকে বাঁচানো উচিত। এটির পরিচালনা করেছেন সুধীর মিশ্র এবং সচিন কৃষ্ণ। টিস্কা চোপড়া, রনিত রায়, অসীম গুলাতি, প্রমুখকে। 

Aarya

একজন আদর্শ স্ত্রী, মা হলেন আর্য সারিন। তিনি তাঁর স্বামীর খারাপ কাজকর্মের কথা জানতেন না। কিন্তু স্বামীর মৃত্যুর পর তিনি তাঁর সেই মাফিয়া গ্যাংয়ের সঙ্গে যুক্ত হন এবং স্বামীর মৃত্যুর বদলা নেন। একই সঙ্গে সন্তানদের বাঁচান। মুখ্য ভূমিকায় সুস্মিতা সেন, চন্দ্রচূড় সিং এবং নমিত দাসকে দেখা যায়। রাম মাধবনী এবং সন্দীপ মোদী এই সিরিজের পরিচালনা করেছেন। 

Special Ops

এখানে একজন র এজেন্টের কথা ধরা পড়েছে। এখানে কে কে মেনন, বিনয় পাঠক, করণ ট্যাকার, বিপুল গুপ্তকে প্রমুখকে দেখা গিয়েছে। 

Criminal Justice

পঙ্কজ ত্রিপাঠী, বিক্রান্ত ম্যাসি, জ্যাকি শ্রফ, প্রমুখ অভিনীত এই ওয়েব সিরিজকে পছন্দের তালিকায় রাখতে পারেন। তিমাংশু ধুলিয়া এবং বিশাল ফারিয়া এই সিরিজের পরিচালনা করেছেন। 

Web Series on Hotstar

Escaype Live

এখানে দেখা যায় এক রিয়েলিটি শোয়ের কথা যেখানে বলা হয় নাম দিলেই প্রতিযোগীরা নাম, খ্যাতি দুই দ্রুত অর্জন করতে পারবে। এই ওয়েব সিরিজের পরিচালনা করেছেন সিদ্ধার্থ কুনার তিওয়ারি। এখানে মুখ্য ভূমিকায় জাভেদ জাফরি, শ্বেতা ত্রিপাঠী, প্রমুখকে দেকা যাবে। 

Rudra

এটি একটি হিন্দু সাইকোলজিক্যাল ক্রাইম থ্রিলার। মুখ্য ভূমিকায় অজয় দেবগন, রাশি খান্না, এশা দেওলকে দেখা যাবে। রুদ্রবীর প্রতাপ সিং শহরকে ভালো রাখতে, নিরাপদ রাখতে অনবরত ক্রিমিনালদের খুঁজে চলেন। এটির পরিচালনা করেছেন রাজেশ পুষ্কর।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo