Binge Watch: চলতি সপ্তাহে OTT Release হয়েছে এই 5 Movie এবং Web Series, আপনি কি দেখেছেন?

Binge Watch: চলতি সপ্তাহে OTT Release হয়েছে এই 5 Movie এবং Web Series, আপনি কি দেখেছেন?
HIGHLIGHTS

আমরা চলতি সপ্তাহে কিছু নতুন ওটিটি রিলিজ (New OTT Release) এর তালিকা তৈরি করেছি, যা আপনার এই উইকেন্ডটা বেশি জমিয়ে দেবে

OTT প্ল্যাটফর্মে এই সপ্তাহে আপনাদের জন্য থাকছে, দ্য ট্রায়াল, কোহরা এবং ইশক-ই-নাদানের এবং লক্ষী ছেলে এর মতো সিনেমা এবং ওয়েব সিরিজ (Cinema and Web series)

এই সপ্তাহে কোন সিনেমা বা ওয়েব সিরিজ OTT-তে রিলিজ হয়েছে.

OTT ইউজাররা প্রতি সপ্তাহে তাদের পছন্দের প্ল্যাটফর্মে নতুন ওয়েব সিরিজ এবং সিনেমার অধীর আগ্রহে অপেক্ষা করে। আপনার পছন্দ অ্যাকশন, ড্রামা, রোম্যান্স বা রহস্য যাই হোক না কেন সবই রয়েছে OTT-তে। আমরা চলতি সপ্তাহে কিছু নতুন ওটিটি রিলিজ (New OTT Release) এর তালিকা তৈরি করেছি, যা আপনার এই উইকেন্ডটা বেশি জমিয়ে দেবে।

OTT প্ল্যাটফর্মে এই সপ্তাহে আপনাদের জন্য থাকছে, দ্য ট্রায়াল, কোহরা এবং ইশক-ই-নাদানের এবং লক্ষী ছেলে এর মতো সিনেমা এবং ওয়েব সিরিজ (Cinema and Web series)। তবে আসুন জেনে নেওয়া যাক আপনার পছন্দের সিনেমা বা ওয়েব সিরিজগুলি কোথায় দেখা যাবে।

আরও পড়ুন: Nokia G42 5G India Price কত হবে? লঞ্চের আগে সামনে হল Smartphone Details

এই সপ্তাহে কোন সিনেমা বা ওয়েব সিরিজ OTT-তে রিলিজ হয়েছে..

Jailer

দক্ষিণ সুপারস্টার রজনীকান্তের (Superstar Rajinikanth) এবং মোহনলাল এর সিনেমা জেলার (Jailer) গত মাসে অর্থাৎ অগাস্টে থিয়েটারে রিলিজ করা হয়েছিল, তবে এখন OTT-তে আপনি এই সিনেমা দেখতে পারবেন। এই সিনেমা 7 সেপ্টেম্বর OTT তে মুক্তি পেয়েছে। বড় পর্দায় আপনি যদি এই ছবিটি দেখা মিস করে গিয়ে থাকেন, তবে বাড়ি বসেই Amazone Prime Video -তে এটি দেখতে পারবেন।

Haddi

OTT-তে রিলিজ হওয়ার আগেই এই ওয়েব সিরিজটি নওয়াজউদ্দিন সিদ্দিকী (Nawazuddin Siddiqui) এর লুক এর জন্য বেশি চর্চায় ছিল। হাড্ডি (Haddi) ছবিতে একজন ট্রান্সজেন্ডার মহিলার ভূমিকায় অভিনয় করছেন নওয়াজ। Haddi হল একটি ক্রাইম ড্রামা মুভি, যার মধ্যে নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাথে অনুরাগ কাশ্যপ-ও অভিনয় দেখা যাবে। ট্রান্সজেন্ডারের রুপে প্রথমবার দেখা যাবে নওয়াজকে। 6 সেপ্টেম্বর Zee5 -এ রিলিজ হয়েছে এই সিনেমা।

আরও পড়ুন: Jio 299 vs Airtel 299: সস্তার Prepaid Plan, এই রিচার্জে পাবেন Extra 21GB Data

Lokkhi Chhele

OTT প্ল্যাটফর্মে মুক্তি পেল কৌশিক গঙ্গোপাধ্যায় (Kaushik Ganguly) পরিচালিত লক্ষ্মী ছেলে (Lokkhi Chele)। এই ছবিতে প্রধান ভুমিকায় রয়েছেন রয়েছে উজান গাঙ্গুলি। চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য্য, গায়ত্রী চ্যাটার্জি ও বাবুল সুপ্রিয় এই ছবিতে অভিনয় রয়েছেন। 8 সেপ্টেম্বর Sony Liv OTT-তে দেখা যাবে এই ছবি।

The Little Mermaid

The Little Mermaid হল একটি মিউজিক্যাল রোমান্টিক ফ্যান্টাসি ছবি। বড় পর্দায় মুক্তি পাওয়ার পরে এখন OTT প্ল্যাটফর্ম রিলিজ করা হয়েছে এই ছবি। এই ছবিতে অভিনয় করেছেন হ্যালে বেইলি, জাভিয়ের বারডেম, মেলিসা ম্যাকার্থি, জোনাহ হাউর-কিং, জ্যাকব ট্রেম্বলে, ডেভিড ডিগস। 6 সেপ্টেম্বর Disney+ Hotstar-এ রিলিজ হয়েছে এই ছবি।

Im Groot 2

'আই অ্যাম গ্রুট 2' 6 সেপ্টেম্বর OTT প্ল্যাটফর্ম Disney+ Hotstar-এ রিলিজ করা হয়েছে। এই সিরিজে, বেবি গ্রুট গ্যালাক্সিতে ঘুরতে গিয়ে সমস্যায় পড়ে। তার ওপর ভিত্তি করেই সিরিজের গল্প তৈরি করা হয়েছে।

আরও পড়ুন: Oppo A38 ফোন চুপিসারে India Launch, 50MP Camera এবং Big Battery মতো রয়েছে Specs

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo