নভেম্বরে মুক্তি পাচ্ছে একাধিক নায়িকার ছবি, তালিকায় Katrina, Jahnvi, Huma

নভেম্বরে মুক্তি পাচ্ছে একাধিক নায়িকার ছবি, তালিকায় Katrina, Jahnvi, Huma
HIGHLIGHTS

নভেম্বর আপনাদের জন্য আনছে এক গুচ্ছ বলিউড মুভি

মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফের ফোন ভূত

মুক্তি পাবে সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশির ডাবল এক্সএল, ইত্যাদি

নভেম্বরে এক গুচ্ছ ছবি মুক্তি পেতে চলেছে। আর এই অধিকাংশ ছবিই নারীকেন্দ্রিক। অর্থাৎ এই ছবিগুলোর মূল বা প্রধান চরিত্রে দেখা যাবে নারীদের। বলিউডে কোন কোন সিনেমা নভেম্বরে মুক্তি পাবে জানেন? দেখুন।

আসছে জাহ্নবী কাপুরের (Jahnvi Kapoor) মিলি, সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), হুমা কুরেশির (Huma Qureshi) ডাবল এক্সএল। এছাড়া মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফের ছবি ফোন ভূত। এক ঝলক দেখুন কোন ছবি কোন গল্প বলতে চলেছে। 

1. Double XL

এই ছবিতে দেখা যাবে অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশিকে। এই ছবিতে দেখা যাবে সেই সব মহিলাদের গল্প যাঁদের ওজন একটু ভারী হয়। মোটা হওয়ার কারণে সমাজে তাঁদের নানান কথা শুনতে হয়। এমনকি এই ওজন তাঁদের স্বপ্নের পথর বাঁধা হয়ে দাঁড়ায় অনেক সময়। এই ছবি থেকে সমাজকে প্রশ্ন করা হবে একটা ছেলে কোন চোখে একজন মহিলাকে দেখে সেটাই কি সব? 

2.Phone Bhoot

এছাড়া নভেম্বরে মুক্তি পাবে ফোন ভূত। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), সিদ্ধান্ত চতুরবেদি (Siddhant Chaturvedi), ঈশান খট্টর (Ishaan Khatter) অভিনীত এই ছবিটি হরর কমেডি ঘরানার। ফলে এই ভূতের ছবি দেখে আপনি ভয় পাওয়ার বদলে হাসবেন। চাচা চৌধুরী কমিকসে ছবিটি এরই মধ্যে জায়গা করে নিয়েছে। এখানে দেখা যাবে নানান ভূতের নানান কীর্তি।

Uunchai

3.Uunchai

এই ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), অনুপম খের (Anupam Kher), বোমান ইরানি (Boman Irani), নীনা গুপ্ত (Neena Gupta) প্রমুখকে। এছাড়া দেখা যাবে পরিণীতি চোপড়াকে। এভারেস্টে ওঠার গল্প ধরা পড়বে এই ছবিতে।

4. Bhediya

মুক্তি পেতে চলেছে ভেড়িয়া। এই ছবিতে অভিনয় করবেন বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি শ্যানন (Kriti Sanon)। এই ছবিতে দেখা যাবে ওয়ারউলফের গল্প। আর কৃতি থাকবেন চিকিৎসকের ভূমিকায়। নেকড়ে কামড়ে দেওয়ার পর বরুণের কী হয় তার সাক্ষী থাকবে দর্শক। 

5. এছাড়া আসতে চলেছে সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu) একটি ছবি। যে ছবির মাধ্যমে তিনি বলিউডে ডেবিউ করবেন। পুষ্পাকে এখনও কেউ ভোলেনি বরং বহু পুরুষের স্বপ্ন সুন্দরী তিনি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo