ফেব্রুয়ারি মাসে আসছে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ, তালিকায় আছে Farzi, Baghdad Central

ফেব্রুয়ারি মাসে আসছে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ, তালিকায় আছে Farzi, Baghdad Central
HIGHLIGHTS

2023 সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পাচ্ছে একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ

এই তালিকায় আছে শাহিদ কাপুরের ফারজি

এছাড়া দেখা যাবে ইয়োর প্লেস অর মাইন, ইত্যাদি

পাঠান জ্বর এখনও ছাড়েনি। বক্স অফিসে তেজি ঘোড়ার মতো ছুটে চলেছে শাহরুখের কামব্যাক ছবি। কিন্তু আপনার যদি এই ছবি দেখা হয়ে গিয়ে থাকে নতুন ছবি বা সিরিজ দেখতে চান তাহলে আপনার জন্য সুখবর। অনেকেই থাকেন যাঁরা তাঁদের অবসর সময়টা সিরিজ বা সিনেমা দেখে কাটান ওয়েব মাধ্যমে। দেখুন ফেব্রুয়ারি মাসে কোন ওয়েব প্ল্যাটফর্মে কোন সিরিজ মুক্তি পাচ্ছে।

শাহিদ কাপুর ওয়েব দুনিয়ায় পা রাখতে চলেছেন। ফেব্রুয়ারি মাসেই মুক্তি পাচ্ছে তাঁর অভিনীত ওয়েব সিরিজ ফারজি। এখানে বিজয় সেতুপতিকেও দেখা যাবে। অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে এই সিরিজ। এছাড়া ব্রিটিশ ওয়েব সিরিজ দ্যা নাইট ম্যানেজার চলতি মাসেই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে। এটি একটি স্পাই থ্রিলার। এছাড়া অনুভব সিং বাস্সির বাস কর বাস্সি মুক্তি পাবে ফেব্রুয়ারিতেই।

Bass Kar Bassi

এটি Amazon Prime Video-তে দেখা যাবে। স্ট্যান্ড আপ কমেডিয়ান অনুভব সিং বাস্সির বাস কর বাস্সি মুক্তি পেল 1 ফেব্রুয়ারি। এখানে তিনি তাঁর কেরিয়ার, ভুলভাল পছন্দ সহ জীবনের নানা ওঠা পড়া ইত্যাদি নিয়ে আলোচনা করবেন। আর সবেতেই থাকবে মজার ছোঁয়া।

Black Panther: Wakanda Forever

এটি Disney Plus Hotstar -এ মুক্তি পাচ্ছে। 2018 সালের ব্লকব্লাস্টার ছবি ব্ল্যাক প্যান্থারের সিক্যুয়েল হল এই ব্ল্যাক প্যান্থার ওয়াকান্ডা ফরেভার। এটি 1 ফেব্রুয়ারি মুক্তি পেল। এটা গত বছরের নভেম্বর মাসে বড়পর্দায় মুক্তি পেয়েছে। এবার এটা অনলাইনে এল।

Jehanabad: Of Love and War

Sony LIV -এ মুক্তি পাবে এটি। আগামী 3 ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি। এখানে দেখা যাবে টালমাটাল সময় কীভাবে প্রেমের জন্ম হয়। রাজনীতি, মারপিট ইত্যাদির মধ্যেও কীভাবে কলেজের প্রফেসর অভিমন্যু সিং তাঁর ছাত্রী কস্তুরী মিশ্রর প্রেমে পড়েন সেটা এখানে দেখা যাবে। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ঋত্বিক ভৌমিক এবং হরষিতা কৌর। এখানে পরমব্রত চট্টোপাধ্যায়, রজত কাপুর, সুনীল সিং, সত্যদীপ মিশ্র, প্রমুখকে দেখা যাবে।

Farzi-ott

Farzi

রাজ এবং ডিকের সিরিজ হল এটি। Amazon Prime Video -তে দেখা যাবে এটি। শাহিদ কাপুরকে দেখা যাবে মুখ্য ভূমিকায়। তাঁর সঙ্গে থাকবেন বিজয় সেতুপতিও। এটি একটি ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। এখানে শাহিদের চরিত্রের নাম সানি। সে কী করে দ্রুত বড়লোক হওয়ার জন্য সেটাই এখানে ধরা পড়েছে। তাঁর বানানো নকল টাকা দেখে কেউই বুঝতে পারেন না আসল নকলের ফারাক। এখানে পুলিশের চরিত্রে দেখা যাবে বিজয়কে। চিত্তরঞ্জন গিরি, অমল পালেকর, জাকির হুসেন সহ প্রমুখকে দেখা যাবে এখানে।

Your Place or Mine

Netflix- এ আগামী 10 ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এটি। রোমান্টিক কমেডি ঘরানার ছবি। এখানে রিসি উইদারস্পুন এবং অ্যাশটন কুচারকে দেখা যাবে। এই গল্পের নেপথ্যে আছে দুই প্রিয় বন্ধুর গল্প যাঁরা তাঁদের জীবন সোয়াপ করে একে অন্যের জীবন বাঁচবে।

The Luminaries 

এটি 10 ফেব্রুয়ারি থেকে Lionsgate Play -তে দেখা যাবে। 1860 সালের প্রেক্ষাপটে নিউজিল্যান্ডে যে সোনাকে কেন্দ্র করে রহস্য ঘনীভূত হয়েছিল সেটাই এখানে ধরা পড়বে। এক যৌনকর্মী যিনি একটি খুনের মূল অভিযুক্ত তিনি লন্ডন থেকে পালিয়ে নিউজিল্যান্ড আসেন বাঁচতে। তারপর? সেটা নিয়েই এই গল্প।

The Romantics

এটিও Netflix -এ মুক্তি পাবে। আগামী 14 ফেব্রুয়ারি এটি আসে এই OTT প্ল্যাটফর্মে। এখানে চারটি ডকুমেন্টারি সিরিজ দেখানো হবে। যশ রাজ ফিল্মসের লিগাসি সেলিব্রেট করবে এই সিরিজ। এখানে হিন্দি ছবির মূল 35টি কণ্ঠস্বর শোনা যাবে। স্মৃতি মুন্ধ্রা এটির পরিচালনা করেছেন।

Upcoming web series or movie in ott

The Night Manager

Disney Plus Hotstar-এ আগামী 17 ফেব্রুয়ারি মুক্তি পাবে এটি। আদিত্য রয় কাপুর, অনিল কাপুর, শোভিতা ধুলিপালা, তিলোত্তমা সোম, প্রমুখকে দেখা যাবে এখানে। অনিল কাপুরকে এখানে অস্ত্র কারবারি হিসেবে দেখা যাবে। অন্যদিকে আদিত্য থাকবে নাইট ম্যানেজার শানের চরিত্রে।

Baghdad Central

এটি Lionsgate Play -তে মুক্তি পাবে আগামী 17 ফেব্রুয়ারি। এটি একটি ব্রিটিশ ক্রাইম থ্রিলার। এটির প্রেক্ষাপট হিসেবে দেখা যাবে ইরাক। রাজনৈতিক অস্থিরতা, নাগরিকদের টালমাটাল জীবনের গল্প উঠে আসবে এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo