থ্রিলার, রহস্যে ভরপুর এই সিনেমা এবং ওয়েব সিরিজ মাতিয়ে দেবে আপনার উইকেন্ড

থ্রিলার, রহস্যে ভরপুর এই সিনেমা এবং ওয়েব সিরিজ মাতিয়ে দেবে আপনার উইকেন্ড
HIGHLIGHTS

স্পাই ওয়েব সিরিজ Zee5, প্রাইম ভিডিও এবং এই OTT প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ

অন্যতম জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজ হল দ্য ফ্যামিলি ম্যান 2 (The Family Man 2)

আমরা একটি তালিকা তৈরি করেছি যেখানে আপনি স্পাই মুভি (spy movies) বা ওয়েব সিরিজ দেখতে পারবেন

আমরা সবাই সিনেমা (movies) এবং ওয়েব সিরিজ (web series) দেখি কিন্তু প্রত্যেকেরই আলাদা পছন্দ যেমন কমেডি (comedy), রোমান্টিক (romantic), সাসপেন্স (suspense), হরর (horror) ইত্যাদি। এই বিষয়টি মাথায় রেখে আমরা একটি তালিকা তৈরি করেছি যেখানে আপনি স্পাই মুভি (spy movies) বা ওয়েব সিরিজ দেখতে পারবেন।

SPECIAL OPS 1.5

প্রথম সিজানে, স্পেশাল অপস ইন্টেলিজেন্স অফিসার হিম্মত সিংকে নিয়ে ভারতীয় সিরিজের ভক্তদের মধ্যে একটা হৈচৈ ছরিয়ে গেছিল। কিন্তু অফিসার হওয়ার আগে হিম্মত সিংয়ের জীবন কেমন ছিল? স্পেশাল অপস 1.5-এ এটিই বর্ণনা করা হয়েছে। এরপর এই সিরিজের ফ্যানস অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন সিজনের জন্য।

THE FAMILY MAN 2

অন্যতম জনপ্রিয় ভারতীয় ওয়েব সিরিজ হল দ্য ফ্যামিলি ম্যান 2 (The Family Man 2)। প্রথম সিজনে, মনোজ বাজপেয়ীকে সবাই শ্রীকান্ত তিওয়ারি হিসাবে গ্রহণ করেছিল এবং গল্পটি এমন এক পর্যায়ে শেষ হয়েছিল যেখানে সবাই পরের সিজনটি দেখতে আগ্রহী ছিল। প্রথম সিজনের মতো দ্বিতীয় সিজনেও দর্শকদের নিরাশ করেননি ফ্যামিলি ম্যান (family man)।

CODE M

কোড এম (CODE M) ওয়েব সিরিজ ALTBalaji এবং ZEE5 এ উপলব্ধ রয়েছে। এটি একটি ফেক এনকাউন্টারের গল্প, যেখানে জেনিফার উইঙ্গেট একজন সৎ সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। দুই সহযোগীর সাথে উইঙ্গেট তার বিভাগের সামনে এই জাল এনকাউন্টারের সত্যতা নিয়ে আসে। এ সময় তাদের অনেক পরিস্থিতির সম্মুখীন হতে হয়।

PAATAL LOK

পাতাল লোক (Paatal Lok) অ্যামাজন প্রাইমের টপ ওয়েব সিরিজগুলির মধ্যে একটি। সিরিজটিতে জগদীশ আহলাওয়াত অভিনয় করেছেন যিনি একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। পাতাল লোককে গত বছর অনেক পছন্দ করা হয়েছে এবং এই ওয়েব সিরিজটি অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে।

THE INVESTIGATION

Eros Now-এ আসা এই ক্রাইম এবং সাসপেন্সে ভরা ওয়েব সিরিজটি আপনি অবশ্যই পছন্দ করবেন। দ্য ইনভেস্টিগেশনে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন হিতেন তেজওয়ানি। এই সিরিজটি দর্শকদের মিশ্র রিএকশন পেয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo