Brahmastra একা নয়, আগামীতে একাধিক বিগ বাজেট মুভি আসতে চলেছে Bollywood, দেখুন তালিকা

Brahmastra একা নয়, আগামীতে একাধিক বিগ বাজেট মুভি আসতে চলেছে Bollywood, দেখুন তালিকা
HIGHLIGHTS

ব্রহ্মাস্ত্র মুক্তি পেয়েছে 9 তারিখ, এর মধ্যেই বক্স অফিসে দারুন সাড়া ফেলে দিয়েছে এই ছবি

ভারতে 75 কোটির ব্যবসা ছাড়িয়ে গেছে এই ছবি

তবে ব্রহ্মাস্ত্র একা নয়, আগামীতে পনিয়ন সেলভান, পাঠান সহ একাধিক বিগ বাজেট ছবি মুক্তি পেতে চলেছে

বড় বাজেটের ছবি (Big Budget Film) হামেশাই বলিউড (Bollywood) এবং দক্ষিণ ভারতে তৈরি হয়ে থাকে। এটা নতুন কোনও বিষয় নয়। এই ছবিগুলো বক্স অফিসে (Box Office) কখনও সফল হয়, কখনও হয় না। অক্ষয় কুমারের (Akshay Kumar) সম্রাট পৃথ্বীরাজ থেকে রণবীর কাপুরের (Ranbir Kapoor) শামশেরা রয়েছে এই তালিকায়, যেগুলো বিগ বাজেট ফিল্ম হয়েও বক্স অফিসে চূড়ান্ত অসফল হয়েছে। অন্যদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে রণবীর-আলিয়া (Alia Bhatt) অভিনীত ব্রহ্মাস্ত্র। আর মুক্তি পেতেই এই ছবিটি ভারতে 75 কোটি ব্যবসা করে ফেলেছে, বিশ্বে সেই অঙ্ক 100 কোটি ছাড়িয়েছে। এই ছবির বাজেট ছিল 400 কোটি। এখন এটাই দেখার বিষয় যে লগ্নি করা অর্থ ওঠে কিনা। তবে আপাতত এই ছবিটির মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে।

তবে শুধু ব্রহ্মাস্ত্র একা নয়, আগামীতেও বেশ কিছু বিগ বাজেটের ছবি বলিউডে মুক্তি পেতে চলেছে। আসুন দেখে নেওয়া যাক সেই তালিকা।

পনিয়ন সেলভান (Ponniyin Selvan)

এই ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), বিক্রম (Vikram), কার্থি (Karthi), সহ একাধিক অভিনেতা। চলতি মাসের 30 তারিখ এই ছবিটি মুক্তি পেতে চলেছে। জানা গিয়েছে এই ছবির বাজেট কম বেশি 500 কোটি টাকা 'মাত্র '! এই ছবি কি বক্স অফিসে ছাপ ফেলতে পারবে? উঠবে লগ্নি করা টাকা?

Pathaan

পাঠান (Pathaan)

2023 সালে মুক্তি পেতে চলেছে পাঠান। অভিনয়ে থাকবে শাহরুখ খান (Shahrukh Khan), দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone), জন আব্রাহাম (John Abraham)। জানা গিয়েছে এই ছবির বাজেট হল 250 কোটি টাকা। ব্রহ্মাস্ত্র ছবিতে শাহরুখকে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে, এখন এটাই দেখার পালা তাঁর ছবি পাঠান বক্স অফিসে কেমন প্রভাব ফেলে।

আদিপুরুষ (Adipurush)

এই ছবির বাজেটও 400কোটি টাকা। এই ছবির মূল ভিত্তি হচ্ছে রামায়ণের গল্প, যেখানে রামের চরিত্রে অভিনয় করবেন প্রভাস (Prabhas)। রাবণের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে (Saif Ali Khan)। এছাড়াও এই ছবিতে দেখা যাবে কৃতি শ্যানন, সানি সিং, প্রমুখকে।

Bollywood Big Budget movie

টাইগার 3 (Tiger 3)

সলমন খান (Salman Khan), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং ইমরান হাশমি (Imran Hashmi) অভিনীত ছবি টাইগার 3 মুক্তি পেতে চলেছে। এই ছবির বাজেট হল 225 কোটি। আগামী বছরের ইদে এই ছবি মুক্তি পাবে। এখন দেখার বিষয় এটাই যে ভাইজানের ম্যাজিক কতটা কাজ করে বক্স অফিসে।

বড়ে মিয়া ছোটে মিয়া (Bade Miyan Chote Miyan)

দুই অ্যাকশন হিরো, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ (Tiger Shroff) অভিনীত এই ছবির বাজেট হল 300 কোটি টাকা। কিন্তু এত অর্থ কি আদৌ বক্স অফিসে তুলতে পারবে এই ছবি? সেটা সময় বলবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo