2022 সালে সিনেমা হলে আসতে চলেছে 8 নতুন বাংলা সিনেমা, জানুন বিস্তারিত

2022 সালে সিনেমা হলে আসতে চলেছে 8 নতুন বাংলা সিনেমা, জানুন বিস্তারিত
HIGHLIGHTS

মোট 8 সিনেমার রিলিজ ডেট ঘোষণা করেছে SVF প্রোডাকশন

OTT প্ল্যাটফর্মে অসাধারণ সাফল্যের পর এবার বড় পর্দায় রিলিজ করতে চলেছে একেন বাবু

Anirban Bhattacharya এর প্রথম বড় পর্দার সিনেমা পরিচালনা 'বল্লভপুরের রূপকথা'

 

Covid-19 প্যান্ডেমিকের কারণে সিনেমা জগতকে বিশাল ক্ষতির মুখে পরতে হয়েছিল। বিশেষত বাংলা ইন্ডাস্ট্রির সিনেমাগুলি গত কয়েকবছরে রিলিজ আটকে যায় অথবা রিলিজ হলেও দর্শকদের থিয়েটার হল-মুখী করতে ব্যর্থ। হাতে গোনা কয়েকটা সিনেমাই জায়গা করতে পেরেছে এই সময়। এর মধ্যেই OTT সিরিজের রমরমা, মানুষকে আরওই সিনেমা হলের থেকে দূরে সরিয়ে দিচ্ছে। তবে সিনেমা প্রেমিকদের সব দুঃখ এবার দূর করতে চলেছে SVF। থ্রিলার, রোম্যান্স, অ্যাকসন, ড্রামা সব ধরনের সিনেমা বড় পর্দায় আনতে চলেছে SVF। মোট 8 টি সিনেমার রিলিজ ডেট ঘোষণা করেছে SVF প্রোডাকশন। 

আপ-কামিং সিনেমাগুলিতে বাঙালির প্রিয় সমস্ত অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে। Anirban Bhattacharya, Abir Chattopadhyay, Sandip Ray, Arjun Chattopadhyay, Bikram Chattopadhyay-এর মতো বিখ্যাত অভিনেতা এবং Mimi Chakravorty, Isha Saha, Madhumita Sarkar, Indrani Halde-এর মতো বিখ্যাত অভিনেত্রীদের দেখা যাবে এই সিনেমাগুলিতে। এক কথায় 2022 সালে দর্শকদের মনে টলিউডের চাঁদের হাট বসতে চলেছে। দেখে নিন কোন কোন সিনেমাগুলি রিলিজ ডেট জানিয়েছে SVF-

The Eken

OTT প্ল্যাটফর্মে অসাধারণ সাফল্যের পর এবার বড় পর্দায় রিলিজ করতে চলেছে একেন বাবু। Joydeep Mukherjee এর পরিচালনায় তৈরী The Eken সিনেমাতেও দেখা যাবে Anirban Chakrabarty কে। মিউজিক ডিরেক্টর হিসেবে রয়েছেন Joy Sarkar। Anirban এর পাশাপাশি সিনেমাতে দেখা যাবে Debasish Mondal, Suharto Mukhopaddhay এবং Payel Sarkar কে। সিনেমাটি রিলিজ করবে 14ই এপ্রিল, 2022।

X=Prem

চারটি ভিন্ন রোম্যান্টিক জার্নিকে এক জায়গায় নিয়ে এসেছেন ডিরেক্টর Srijit Mukherji। এক্স=প্রেম সিনেমাটি এমন এক জুটির গল্প যাদের জীবনে বিভিন্ন সময় বিভিন্ন চ্যালেঞ্জ এর মুখোমুখি হতে হয়। ইমোশনাল এবং ভালোবাসার স্টোরি নিয়ে সিনেমাটি রিলিজ করছে 13 ই মে, 2022। Aninda Sengupta, Arjun Chakrabarty, Madhurima Bosak কে দেখা যাবে এই সিনেমাতে।

Kuler Achaar

'কুলের আচার' একটি ফ্যামিলি ড্রামা সিনেমা। মজাদার এই ফিল্মে Madhumita Sarkar এবং Bikram Chattopadhyay কে অভিনয় করতে দেখা যাবে। এই সিনেমার হাত ধরে 5 বছর পর সিনেমায় ফিরছেন Indrani Halder। বর্তমান সময় মহিলাদের বিয়ের পর পদবি পরিবর্তন একটি বড় সমস্যার কারণ হয়ে দাড়িয়েছে। সিনেমাটি এই বিষয়কে নিয়েই তৈরী হয়েছে। প্রিতমের সাথে মিঠি বিয়ের পর নিজের পদবি বদল করবেনা, এই নিয়েই বিভিন্ন ঘটনা দেখা যাবে সিনেমাটিতে। 3 জুন রিলিজ করবে সিনেমাটি।

Khela Jawkhon

Arindam Sil পরিচালিত 'খেলা যখন' সাইকো-থ্রিলার সিনেমাটিতে দেখা যাবে Mimi Chakrabarty, Arjun Chakrabarty, Sushmita Chattopadhyay এবং আরও অনেক বিখ্যাত স্টারদের। গাড়ি দুর্ঘটনায় নিজের একমাত্র সন্তানকে হারানোর পর উর্মি বিভিন্ন অদ্ভুত ঘটনা দেখতে থাকে। এইসমস্ত ঘটনার সাথে তার জীবনে এর আগে কোনো মিল ছিলনা। উর্মি ও তার স্বামি সাগ্নিকের গল্প নিয়ে সিনেমাটি আসছে জুলাই এর 1 তারিখ।

Byomkesh

বাঙালিদের ব্যোমকেশ এর থেকে আলাদা করা এক কথায় অসম্ভব। সিনেমা হোক বা সিরিজ, বছরে একবার নতুন ব্যোমকেশ এর গল্প না দেখলে মন ভরেনা বাঙালির। সাসপেন্স থ্রিলার সিনেমাটি SVF এর সাথে Camelia প্রোডাকশনও কাজ করেছে। Arindam Sil-এর পরিচালনায় ব্যোমকেশ রূপে দেখা যাবে Abir Chattopadhyayকে এবং সত্যবতী হয়েছেন Sohini Sarkar। অজিত রূপে দেখা যাবে Suharto Mukherjee-কে। Saradindu Bandyopadhyay এর অসম্পূর্ণ গল্প 'বিশুপাল বোধ' কে নিয়ে তৈরী এই সিনেমা আসছে 11ই অগাস্ট।

Karna Subarna'er Guptodhon

Dhrubo Bandyopadhyay এর ডিরেকশনে তৈরী 'গুপ্তধন' ফ্র্যাাঞ্জাইজির তৃতীয় গল্প 'কর্ণসুবর্ণপর গুপ্তধন' রিলিজ করবে 30 সেপ্টেম্বর। সিনেমার প্রধান চরিত্রে Abir Bhattacharya। ইতিহাস, অ্যাডভেঞ্চার এবং থ্রিলারে ভরপুর সিনেমাতে Isha Saha এবং Arjun Chakrabarty কেও দেখা যাবে।

Ballabhpurer Roopkotha

Anirban Bhattacharya এর প্রথম বড় পর্দার সিনেমা পরিচালনা 'বল্লভপুরের রূপকথা', বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের গল্প নিয়ে তৈরী হয়েছে। প্রায় ভেঙে পরা বল্লভপুর বাড়ির সদস্য মাত্র দুই। ঋণে জর্জরিত ভূপতি রায় তার বাড়ি বিক্রির অফার পায়, তারপর কী হবে জানতে হলে 21 অক্টোবর সিনেমা হলে যেতে হবে। ভুতুরে ও মজাদার সিনেমাটি Badol Sarkar এর নাটক অবলম্বনে তৈরী হয়েছে।

Hatyapuri

Satyajit Ray এর লেখা 'হত্যাপুরী'-র অবলম্বনে, Sandip Ray পরিচালিত হত্যাপুরীর মাধ্যমে সিনেমায় আবার ফিরছেন ফেলুদা। জনপ্রিয় ফেলুদা গল্পে ফেলুদা ও তার সঙ্গী জটায়ু এবং তোপশে সমুদ্রে ঘুরতে গিয়ে একটি লাশ খুজে পান। এরপর সত্যের সন্ধানে ফেলুদা একের পর রোমাঞ্চকর ঘটনার সম্মুখীন হন। মৃত্যু রহস্য সমাধান করতে ফেলুদা আসছেন এই বছরের শেষে, 23 ডিসেম্বরে।

Digit.in
Logo
Digit.in
Logo