এই সপ্তাহে OTT-তে রিলিজ হচ্ছে 7 লেটেস্ট মুভি এবং সিরিজ, উইকেন্ডে হবে ধামাকা

এই সপ্তাহে OTT-তে রিলিজ হচ্ছে 7 লেটেস্ট মুভি এবং সিরিজ, উইকেন্ডে হবে ধামাকা
HIGHLIGHTS

Zee5 এ Soumyajit Majumdar এর ডিরেকশনে আসছে Homecoming।

বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীকে এবার দেখা যাবে Bestseller থ্রিলার সিরিজে।

One Of Us Is Lying আসলে Karen M. McManus এর লেখা New York Times এর বেস্ট-সেলিং নোভেল উপর তৈরী।

উইকএন্ডে নতুন সিনেমা অথবা সিরিজ দেখে রিল্যাক্সের কথা ভাবছেন? কিন্তু উইকএন্ডে কী দেখবেন সেটা ঠিক করতে উঠতে পারছেন না? 18ই ফেব্রুয়ারি, শুক্রবার 7টি Films এবং Show রিলিজ হতে চলেছে, যেগুলি নিয়ে ইতিমধ্যেই ভারতীয় দর্শকদের মধ্যে উৎসাহ সৃষ্টি করেছে। ভালো থ্রিলার হোক কিংবা কমেডি ও অ্যাকশন, Netflix, Amazon Prime Video, Zee5 এ রিলিজ হতে চলা যেকোনো জঁরার নতুন সিনেমা বা শো আপনার binge-watch লিস্টে যোগ করার জন্য দেখে নিতে পারেন এই সিরিজ বা সিনেমাগুলি। এখানে আপনি বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) প্রথম OTT অর্থাৎ আসন্ন থ্রিলার সিরিজ “বেস্টসেলার”, The Marvels Mrs. Maisel-এর নতুন সিজন এবং আরও অনেক কিছু পাবেন। Netflix, Amazon Prime Video, ZEE5, Lionsgate Play এবং BookMyShow Stream-এ রিলিজ হওয়া এই নতুন সিনেমা এবং শো সম্পর্কে বিস্তারিতভাবে সবকিছু জানুন।

Homecoming

Zee5 এ Soumyajit Majumdar এর ডিরেকশনে আসছে Homecoming, যা আপনার জীবনে রিফ্রেসমেন্ট আনতে পারে। 90 মিনিটের মিউজিকাল ড্রামা Homecoming, 7 বছর পর একটি বন্ধুদের গ্রুপের রি-ইউনিয়ন নিয়ে তৈরী।Tushar Pandey, Sayani Gupta, Plabita Borthakur, Soham Majumdar এবং Hussain Dalal অভিনীত এই সিনেমায় বন্ধুদের নতুন ও পুরানো অনেক স্মৃতির ঝলক দেখা যাবে।

The Marvelous Mrs. Maisel Season 4

এই সিরিজটি ইতিমধ্যেই Emmy এবং Golden Globe অ্যাওয়ার্ড জয় করেছে। তাদের এই নতুন সিজিনে 1950 সালের New York এর আপার ওয়েস্ট সাইডের Mrs.Maisel এর গল্পকেই এগিয়ে নিয়ে যাওয়া হয়েছে। তার একজন পার্ফেক্ট স্বামী, দুটি বাচ্চা এবং একটি সুন্দর বাড়ি রয়েছে। তার জীবন যখন আর 5 টা সাধারণ মানুষের মতনই চলছিল, তখনই সে বুঝতে পারে তার মধ্যে স্ট্যান্ড আপ কমেডির একটি হিডেন ট্যালেন্ট আছে।  Amazon Prime Video এর বিখ্যাত এই সিরিজটি তার দর্শকদের জন্য নতুন সিজিন নিয়ে ফিরে আসতে চলেছে।

The Tourist

জনপ্রিয় অভিনেতা Jamie Dornan এবং অভিনেত্রী Danielle Macdonald অভিনীত এই সিরিজটি একজন মানুষের গাড়ির অ্যাক্সিডেন্টের পর আগের কোনো মেমোরি ছাড়াই অস্ট্রেলিয়ার একটি হসপিটালে জেগে ওঠার গল্প নিয়ে তৈরী। কে তাকে খুন করতে চেয়েছিল তা খুজে বের করতে সে তার আগের মেমোরি ফিরে পাওয়ার জন্য চেষ্টা করতে থাকে। Lionsgate Play-তে এভেলেবেল এই সিরিজটিতে রয়েছেন Shalom Brune-Franklin, Ólafur Darri Ólafsson, Genevieve Lemon এবং আরও অনেকে।

Bestseller

বলিউডের অত্যন্ত জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে অনেকদিন পর ভারতীয় দর্শক ফিরে পেতে চলেছে। বলিউডের ডিস্কো ড্যান্সার মিঠুন চক্রবর্তীকে এবার দেখা যাবে থ্রিলার সিরিজে। Amazon Prime Video তে রিলিজ হতে চলা এই সিরিজে দেখা যাবে Shruti Haasan, Arjan Bajwa, Gauahar Khan, Satyajeet Dubey এবং Sonalee Kulkarni এর মতন ট্যালেন্টেড ভারতীয় অভিনেতা ও অভিনেত্রীদেরও।

One Of Us Is Lying

Netflix এর নতুন সিনেমা One Of Us Is Lying আসলে Karen M. McManus এর লেখা New York Times এর বেস্ট-সেলিং নোভেল উপর তৈরী। সিনেমাটি একটি মার্ডার-মিস্ট্রির গল্প নিয়ে তৈরী। Bayview High এর পাঁচ জন স্টুডেন্ট একটি ডিটেনশনে যাওয়ার পর 4 জন বেঁচে ফেরার গল্প One Of Us Is Lying। ঘটনাচক্রে যে মারা যায় তার, একটি গসিপ অ্যাপে অন্যদের লাইফ-চেঞ্জিং সিক্রেট ফাঁস করার কথা ছিল।Brownwyn, Addy, Nate এবং Cooper এই চারজন স্টুডেন্টেরই তাদের এই পাঁচ নম্বর ক্লাসমেটকে খুন করার জন্য অনেক কারণ ছিল। কিন্তু সকলেই নিজেদের নির্দোষ বলে দাবী করে। কে আসল দোষী?  তা জানতে হলে অবশ্যই দেখতে হবে সিনেমাটি।

The Calm, Beyond

Joshua Wong এর পরিচালনায় তৈরী সার্ভাইভাল থ্রিলারে দেখা যাবে Kara Wang, Sarinna Boggs, Terence Yin এবং Joyce Cheng কে। গল্পটি শুরু হয় Hong Kong এ সুনামির পর বেঁচে থাকা মানুষদের নিয়ে। যেখানে সব কিছু অন্ধকার ও বিপজ্জনক। গল্পটি Asha নামক একটি চরিত্রকে ঘিরে। এমন দুর্ঘটনার পর তার জীবনে একজন ছোট্ট বাচ্চা আসে। এবং সেখান থেকেই গল্পের পরিবর্তন ঘটে। সিনেমাটি BookMyShow Stream এ দেখা যাবে।

Mithya

Rohan Sippy এর সাইকোলজিকাল থ্রিলার সিরিজ Mithya এই সপ্তাহে OTT প্ল্যাটফর্মে রিলিজ হতে চলেছে। সিরিজটি 2019 সালের Katherine Kelly  এবং Molly Windsor অভিনীত ব্রিটিশ সিরিজ Cheat থেকে অনুপ্রাণিত। সিরিজটিতে অভিনেত্রী Huma Qureshi এর পাশাপাশি ডেব্যুট করতে দেখা যাবে অভিনেত্রী Bhagyashree এর মেয়ে Avantika Dessani-কে। সিরিজটি দার্জিলিং এর হিন্দি লিটারেচার প্রফেসর Juhi এবং তার স্টুডেন্ট Rhea এর কনফ্লিকটেড রিলেশন এর গল্প নিয়ে তৈরী। এছাড়াও এই সিরিজে দেখা যাবে Parambrata Chattopadhyay, Rajit Kapur, Samir Soni এর মতো বিখ্যাত অভিনেতাদের।

Digit.in
Logo
Digit.in
Logo