এই সপ্তাহে OTT -তে রিলিজ হয়েছে সেরা 5 সিনেমা এবং ওয়েব সিরিজ, মাতিয়ে রাখবে আপনার উইকেন্ড

এই সপ্তাহে OTT -তে রিলিজ হয়েছে সেরা 5 সিনেমা এবং ওয়েব সিরিজ, মাতিয়ে রাখবে আপনার উইকেন্ড
HIGHLIGHTS

Gehraiyaan 11 তারিখ Amazon Prime Video-তে স্ট্রিমিং শুরু হয়েছে।

Raktanchal 1980 সালের উত্তর প্রদেশের রিয়েল-লাইফ স্টোরির উপর তৈরী ক্রাইম ড্রামা।

তেলেগু ফিল্ম Good Luck Sakhi কয়েক সপ্তাহ আগে থিয়েটার হলে রিলিজ পেয়েছিল।

এই বছরের ফেব্রুয়ারি মাস OTT সিরিজ-সিনেমা ফ্যানদের জন্য অত্যন্ত প্রিয় একটি মাস হতে চলেছে। একাধিক বড় বড় সিনেমা সিরিজ এই মাসে রিলিজ হতে চলেছে। এই সপ্তাহে যে যে সিনেমা ও সিরিজগুলি লঞ্চ হয়েছে তার মধ্যে Amazon Prime Video এর Gehraiyaan এবং Mahaan, MX player এর Raktanchal সিজন 2,  Netflix এর Love and Leashes ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছে । তাই, এই উইকেন্ডে ছুটির মাঝে Amazon Prime Video, Netflix এবং অন্যান্য OTT প্ল্যাটফর্মে কী দেখবেন তা নিয়ে আর ভাবার দরকার নেই৷ আপনাদের সুবিধার জন্য এই মুহূর্তে রিলিজ হওয়া  সিনেমা ও ওয়েব সিরিজগুলির মধ্যে সেরার সেরা সিনেমা-সিরিজগুলির সম্পর্কে ডিটেইলসে বলা হল।

Gehraiyaan (Amazon Prime Video)

দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে, এবং ধারিয়া করওয়া অভিনীত Gehraiyaan 11 তারিখ Amazon Prime Video-তে স্ট্রিমিং শুরু হয়েছে। শাকুন বাত্রা পরিচালিত সিনেমাটি এখনও পর্যন্ত  সমালোচকদের কাছ থেকে মিক্সড রিয়াকশন পেয়েছে, তবে সপ্তাহের শেষে রিল্যাক্সেশনের জন্যে এই সিনেমা অবশ্যই একটি ভালো অপশন।

Mahaan (Amazon Prime Video)

বর্তমানে তামিল সিনেমার ক্রেজ আকায়া ছোঁয়া। চিয়ান বিক্রম এবং ধ্রুব বিক্রম অভিনীত Mahaan 10 ফেব্রুয়ারী 2022-এ Amazon Prime Videoতে প্রিমিয়ার হয়েছিল। সিনেমাটি চিয়ান বিক্রমের ফ্যানদের অত্যন্ত পছন্দ হয়েছে। আপনি যদি নতুন তামিল ভালো সিনেমা দেখতে চান তাহলে OTT প্ল্যাটফর্মে এই তামিল অ্যাকশন-থ্রিলার সিনেমাটি অবশ্যই দেখতে পারেন।

Raktanchal season 2 (MX Players)

Raktanchal এর প্রথম সিজনের সাফল্যের পর, এখন সিরিজের 2 সিজন MX player এ মুক্তি পেয়েছে। সিরিজটিতে মেন ক্যারেক্টরে অভিনয় করেছেন নিকিতিন ধীর, ক্রান্তি প্রকাশ ঝা, মাহি গিল এবং আশিস বিদ্যার্থী। 1980 সালের উত্তর প্রদেশের রিয়েল-লাইফ স্টোরির উপর তৈরী ক্রাইম ড্রামা সিরিজটির দ্বিতীয় সিজন নিয়েও ওয়েব সিরিজ লাভাররা আশাবাদী।

Good Luck Sakhi (Amazon Prime Video)

কীরথি সুরেশের তেলেগু ফিল্ম Good Luck Sakhi কয়েক সপ্তাহ আগে থিয়েটার হলে রিলিজ পেয়েছিল এবং এটি এখন Amazon Prime Videoতে এর OTT প্রিমিয়ারে নিয়ে আসা হয়েছে। সিনেমাটি 12 ফেব্রুয়ারী 2022 থেকে OTT প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হবে৷ এতে আধি পিনিসেট্টি এবং জগপতি বাবুও অভিনয় করেছেন৷ নতুন সাউথের সিনেমা হিসেবে এটিও একটি ভালো অপশন আপনার জন্যে।

Love and Leashes (Netflix)

আপনি যদি ইন্টারন্যাশনাল সিনেমা সিরিজ দেখা পছন্দ করেন। তাহলে 11তারিখে Netflix-এ প্রিমিয়ার হওয়া কোরিয়ান ফিল্ম Love and Leashes দেখতে পারেন। রোম-কম সিনেমাটিতে রয়েছেন সুপারস্টার লি জুন-ইয়ং, সিওহিউন এবং সিও হিউন-উ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo