Silly Royale-এর Squid Royale ফাইনাল সিজনে যোগ হল Glass Bridge এবং Marble game

Silly Royale-এর Squid Royale ফাইনাল সিজনে যোগ হল Glass Bridge এবং Marble game
HIGHLIGHTS

2021 সালের নভেম্বরে প্রথম গেমটির সম্পর্কে ঘোষণা করা হয়েছিল

Squid Royale গেমে থাকবে 40 জন গেমার

Silly Royale season 3 এর সেরা খেলোয়াড়রা একটি র্যা ফেলে এন্টার করবে নতুন iPhone13 জেতার জন্য

ভারতীয় গেমিং ডেভেলপার SuperGaming অনলাইন মাল্টিপ্লেয়ার গেম Silly Royale এর Squid Royale এর তৃতীয় এবং ফাইনাল সিজন শুরু করেছে। Squid Royale গেমটি, জনপ্রিয় Netflix শো Squid Game এর থেকে অনুপ্রাণিত হয়ে বানানো। 2021 সালের নভেম্বরে প্রথম গেমটির সম্পর্কে ঘোষণা করা হয়েছিল। তখন গেমাররা Squid Royale খেলার জন্য  এক্সাইটেড ছিল এবং আপকামিং গেমের মোডগুলির জন্য তারা 300,000-এরও বেশি প্রি-রেজিস্ট্রেশন করেছিল। SuperGaming এর Silly Royale-এ নতুন একটি আপডেট নিয়ে এসেছে, যাতে Squid Game এর অনুকরণে গেমিং মোড, বিভিন্ন স্কিন এবং আরও অনেক ফিচার সহ নতুন প্রোডাক্ট যোগ করা হয়েছে।

Silly Royale এর Squid Royale ফাইনাল সিজনের কন্টেন্ট-

  • Squid Royale গেমে থাকবে 40 জন গেমার।
  • নতুন দুটি গেমিং মোড থাকবে৷ যথা- Glass Bridge এবং Marble game।
  • ডেইলি ইন-গেম রিওয়ার্ড ও কসমেটিক থাকবে।
  • অসংখ্য নতুন স্কিন থাকবে, যেমন- Salesman skin, Doll skin, VIP Owl skin, Survivor skin।
  • অন্য ডিভাইসে গেমিং প্রোগ্রেস ক্যারি করার জন্য থাকবে সাইন-ইন অপশন।

Silly Royale এর কো-ফাউন্ডার এবং জেনারেল ম্যানেজার Christelle D'cruz বলেছেন," Squid Royale সিজন 2 এখনও পর্যন্ত আমাদের সেরা গেছে, কারণ Silly Royale 13 মিলিয়ন বিশ্বব্যাপি ইনস্টলেশন ছাড়িয়ে গেছে। গেমটির ফাইনাল সিজনে প্লেয়াররা Squid Royale এর 5 টি গেমই খেলতে পারবে, যা প্লেয়ারদের আরও আনন্দ দেবে এবং কম্পিটিটিভ করে তুলবে।"

নতুন এই Glass Bridge ও Marble গেমদুটি এর আগের Squid Game ইন্সপায়ার-মোড গুলির সাথে যুক্ত হবে। আগের মোডগুলি ছিল- Red Light- Green Light, Honeycomb Dalgona এবং Tug of War।  গেমিং মোডগুলির নাম Squid Game ফ্যানদের খুবই পরিচিত। তাই যেসকল গেমাররা Squid Game দেখেছেন এবং ভালো লেগেছে তারা এই গেমটি অবশ্যই খেলে দেখতে পারেন। এতে ভার্চুয়ালি Squid Game খেলার এক্সপিরিয়েন্স পাবেন।

রিপোর্ট অনুযায়ী, Silly Royale season 3 এর সেরা খেলোয়াড়রা একটি র‍্যাফেলে এন্টার করবে নতুন iPhone13 জেতার জন্য। Season 2 এর টপ 100 টি প্লেয়ার ইতিমধ্যেই একটি র‍্যাফেল জয়েন করেছে Silly Royale's Discord-এ, যেখান থেকে তারা জিততে পারে নতুন PS5। Season 1 এ Meerut এর Sagar Sharma  110 টি Squid Royale গেম জেতার জন্য পেয়েছিল 256 GB ভেরিয়েন্টের iPhone 13 Pro Max।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo