আকর্ষণীয় ফিচার সহ শুরু হল Valorant Lunar New Year ইভেন্ট, চলবে 16 February 2022 পর্যন্ত

আকর্ষণীয় ফিচার সহ শুরু হল Valorant Lunar New Year ইভেন্ট, চলবে 16 February 2022 পর্যন্ত
HIGHLIGHTS

ইভেন্টটি 16 ফেব্রুয়ারি, 2022 পর্যন্ত চলবে

প্যাচ 4.02 টি বিভিন্ন বাগ ফিক্স এবং পারফর্মেন্স আপগ্রেড সহ আসে

ব্র্যািন্ড-নিউ Valorant আপডেট tigris নামক কসমেটিকসের একটি নতুন বান্ডিল নিয়ে এসেছে

Riot Games, Valorant এর জন্য একটি নতুন আপডেট নিয়ে এসেছে, যাতে Lunar New Year ইভেন্টটি শুরু হয়েছে। ইভেন্টের ট্রেলারে অস্ত্র, টাইগ্রিস বান্ডিল এবং আরও অনেক কিছুর জন্য নতুন স্কিন দেখানো হয়েছে। প্যাচ 4.02 টি এছাড়াও বিভিন্ন বাগ ফিক্স এবং পারফর্মেন্স আপগ্রেড সহ আসে। Lunar New Year ইভেন্টে একটি এক্সক্লুসিভ পাস রয়েছে যেখানে প্লেয়ার কার্ড, গান বাডি , স্প্রে, রেডিয়ানাইট পয়েন্ট এবং টাইটেল সহ বিভিন্ন ফ্রি কসমেটিক্স রয়েছে। ইভেন্টটি এখন Valorant গেমে লাইভ চলছে এবং এটি 16 ফেব্রুয়ারি, 2022 পর্যন্ত চলবে।

Valorant Lunar New Year event

Valorant-এর Lunar New year ইভেন্ট একটি ফ্রি লিমিটেড-টাইম লুনার সেলিব্রেশন ইভেন্ট পাস নিয়ে আসে, যাতে একটি ডাম্পলিং গান-বাডি, টাইগার স্প্রে, টাইটেল, একটি প্লেয়ার কার্ড যাতে দেখায় সেজ, জেট্ট এবং নিয়ন খাবার শেয়ার করছে এবং রেডিয়ানাইট পয়েন্ট এইসকল ফিচারগুলি থাকে। প্লেয়াররা ব্যাটেল পাস থেকে চ্যালেঞ্জগুলি কমপ্লিট করে সহজেই এই সমস্ত আইটেমগুলি অর্জন করতে পারে।

Tigris Bundle

ব্র্যান্ড-নিউ Valorant আপডেট tigris নামক কসমেটিকসের একটি নতুন বান্ডিল নিয়ে এসেছে। বান্ডিলটিতে স্পেকটার, ফ্যান্টম, শর্টি, অপারেটর এবং মিলির মতো অস্ত্রের স্কিন রয়েছে। অস্ত্রগুলির জন্য একটি কালো এবং লাল রঙের স্কিমের স্কিন নিয়ে আসে। এগুলোর সাথে, Valorant প্যাচ 4.02 AFK ডিটেকশন বাফ এবং Killjoy's Alarmbot এবং Turret-এর জন্য একটি বাগ ফিক্স নিয়ে এসেছে, যেগুলি সেজ দ্বারা রিসারেকটেড হওয়ার পরে আন-ইউজেবল ছিল।

Riot games রিসেন্টলি Valorant, League of Legends, Legends of Runeterra ইত্যাদি তাদের গেমগুলির জন্য মাল্টি-ফ্যাক্টর অথেন্টিকেশন সাপোর্ট যোগ করেছে। মাল্টি-ফ্যাক্টর অথেন্টিকেশনের সাথে, খেলোয়াড়রা স্কিন এবং অন্যান্য ইন-গেম কালেক্টেবল জিনিসগুলিকে আরও ভালভাবে প্রোটেক্ট করতে পারবে। যেসকল প্লেয়াররা Riot Games ওয়েবসাইট, Riot Mobile, এবং Riot PC অ্যাপ ব্যবহার করে গেম লগ ইন করে তাদের জন্য সিকিউরিটি ফিচারটি এভেলেবেল।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo