মোবাইলে ইন্টারনেট চলছেনা? খেলুন এই 7 Google অফলাইন গেম

মোবাইলে ইন্টারনেট চলছেনা? খেলুন এই 7 Google অফলাইন গেম
HIGHLIGHTS

Hot Air Balloon একটি লো-গ্রাফিক্স ফাস্ট গেম।

অত্যন্ত জনপ্রিয় কার্ড গেম হল Solitaire।

Minesweeper একটি পাজেল গেম।

হাতে স্মার্টফোন থাকলে অনেক কাজই সহজে করা যায়। তবে ফোনে যদি ইন্টারনেট কানেকশনই কাজ না করে? নেটওয়ার্ক রিস্টোর হওয়া পর্যন্ত কী করবেন? আপনাদের বোরিং টাইম কাটাতে Google বেশ কিছু গেম লঞ্চ করেছে, যা চলবে ইন্টারনেট ছাড়াই।

Hot Air Balloon

এটি একটি লো-গ্রাফিক্স ফাস্ট গেম। গেমটিতে একটি বেলুন নিচ থেকে ক্রমশ উপরে উঠতে থাকে। এবং সময়ের সাথে সাথে এর স্পিডও বাড়ে। এবং বেলুনটি ওরার সময় অসংখ্য কাঁটা এরিয়ে চলতে হয়। একটি কাঁটাও যদি বেলুনটা টাচ করে তো গেম ওভার। গেমটি স্ক্রিনে টাচের মাধ্যমে কন্ট্রোল করতে হয়। সাদা-কালো এই গেমটি খুবই জনপ্রিয় Google গেম। টাইম পাসের জন্য ট্রাই করতেই পারেন।

Solitaire

অত্যন্ত জনপ্রিয় কার্ড গেম হল Solitaire। এই কার্ড গেমটিতে সব রঙের কার্ডগুলিকে আলাদা আলাদা সিরিজে পর-পর সাজাতে হয়। গেমটি ইজি ও হার্ড লেভেলে খেলা যায়। গেম শুরুর আগে আপনাকে সিলেক্ট করে নিতে হবে লেভেল। গেমটির আরেকটি ফিচার হল, কোনো কার্ড ভুল করে সরালে সেটি আবার ফিরিয়ে আনা যায়।

Snake

মোবাইল গেমগুলির মধ্যে অন্যতম পুরানো গেম হল Snake গেম। খুব সহজেই খেলা যায় গেমটি। গেমের সাপটি যত বেশি খাবার খাবে ততো বেশি পয়েন্ট পাবেন, কিন্তু সাপটি নিজেকে কামড়ে দিলে গেম ওভার।

Whirlybird

এই গেমটিও Hot Air Balloon এর মতন লো গ্রাফিক্সের সাদা-কালো ফাস্ট গেম। গেমটি মোবাইল টিল্ট করে কন্ট্রোল করা যায়। গেমটি আরও স্পিডে খেলার জন্য থাকে বুস্টার ফিচার। আপনি যত এগোবেন আপনার স্কোরও তত বাড়বে।

Minesweeper

এটি একটি পাজেল গেম। গেমটি একটি বোর্ডে খেলা যায় যেখানে রয়েছে অসংখ্য মাইন। গেমটি খেলতে গিয়ে এই মাইনের উপর দাঁড়িয়ে পরলেই গেম ওভার। সঠিক টাইলস ওপেন করলে আপনার স্ক্রিনে নম্বর দেখাবে।এই সকল নম্বরের টাইলের নিচে রয়েছে মাইন।

Pac-Man

আরও একটি জনপ্রিয় অফলাইন গেম হল Pac-Man। এই গেম খেলেনি খুব কম মানুষই রয়েছে। স্ক্রিনে থাকা খাওয়ার খেয়ে পাওয়া যাবে পয়েন্ট। এছাড়াও এক্সট্রা পয়েন্টের ফিচারও রয়েছে গেমটিতে।

HopMaina

গেমটি ব্যাঙ বা মুরগির অবতার নিয়ে খেলা যায়। লাফিয়ে-লাফিয়ে খেলতে হয় গেমটি। বিভিন্ন বাধা লাফিয়ে পেরোতে হবে। সময়ের সাথে সাথে গেমের স্পিড বাড়ে গেমটিতে।

অন্যান্য অফলাইন গেম

Google এর এই গেমগুলি ছাড়াও বেশকিছু অফলাইন গেম রয়েছে যেগুলি আপনি আপনার ফোনের Play Store বা App Store থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo